অভিনয়ে সাহসী সিদ্ধান্ত নিতেও আপত্তি নেই কনার

খুব একটা বেশী হয়নি মিডিয়ার অঙ্গনে কনার পদার্পন। সবে মাত্র হাঁটি হাঁটি পায়ে এগিয়ে চলা। তারপরেও টুকটাক বেশ কিছু কাজের তালিকা তার অভিজ্ঞতার ঝুড়িতে যুক্ত হচ্ছে। বর্তমান সময়ের ছোট পর্দার অভিনয়শিল্পী নাহার কনা। টেলিভিশন নাটকের পাশাপাশি কাজ করছেন মিউজিক ভিডিওতে। চেষ্টা করছেন দর্শকদের মনে জায়গা করে নেওয়ার। ইতিমধ্যেই অভিনয় করছেন কয়েকটি নাটক এবং মিউজিক ভিডিওর কাজে। কথা চলছে আরো নতুন কিছু নাটক এবং মিউজিক ভিডিওতে চুক্তিবদ্ধ হবার।

অল্প সময়েই নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন হালের এই অভিনয় শিল্পী। ধারাবাহিক নাটকের মধ্যে অভিনয় করেছেন জয় সরকারের পরিচালনায় ‘আজব রঙের মানুষ’ এবং হাসান জাহাঙ্গীর পরিচালিত ‘চাপাবাজ’ নাটকে।
অভিনয় করছেন তন্ময় খান পরিচালিত ‘শেষ উপহার’, জহির খান পরিচালিত ‘আমার বাড়ি মেঘের বাড়ি’, আতিক হাসান বাবলু পরিচালিত ‘চিতকার’ এবং সাঈদ রহমান পরিচালিত ‘ভাই বিয়ে করবে’ শীর্ষক নাটকে।

টেলিভিশন নাটকে নিয়মিত হতে চান তিনি। নায়িকা মূল কথা নয়, অভিনয় ফুটিয়ে তোলার মতো চরিত্র পেলেই তিনি খুশী। এ প্রসঙ্গে তিনি জানান, ভালো গল্প পেলে যে কোনো চরিত্রে অভিনয় করার সাহসী সিদ্ধান্ত নিতেও তার আপত্তি নেই।

বার্তাবাজার/মনির।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো