জয়পুরহাটে দুস্থদের মাঝে কম্বল বিতরণ

জয়পুরহাটে অসহায় ও দুস্থ মানুষের মাঝে অর্ধ-শতাধিক কম্বল বিতরণ করেছেন ছাত্র ইউনিয়ন। রোববার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় শহরের পাঁচুরচক ও বাবুপাড়া এলাকায় স্থানীয় অসহায় ও দুস্থ মানুষে মাঝে কম্বল বিতরণ করেন ছাত্র ইউনিয়নের নেতা কর্মীরা।

কম্বল পেয়ে মুনছুর রহমান, ছফুরা বেগম, আনোয়ারা বেগমসহ অনেকে বলেন, আমরা এমন পর্যায়ে আছি, কারও কাছে সাহায্যও চাইতে পারি না। লোকলজ্জার ভয়ে কম্বল আনার জন্য যেখানে সেখানে যেতে পারিনা। হঠাৎ একটা কম্বল পাওয়ায়। আমি যে কত খুশি হয়েছি বলে বুঝাতে পারব না।

ছাত্র ইউনিয়ন সভাপতি রিফাত আমিন রিয়ন বলেন, ছাত্র ইউনিয়ন শিক্ষার্থীদের অধিকার আদায়ের পাশাপাশি গরীব অসহায় সাধারণ মানুষদের পাশেও দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছে। আমরা সমাজের বিত্তবানদের এইসব আসহায় দরিদ্র মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি। ছাত্র ইউনিয়নের কম্বল বিতরণের কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, ছাত্র ইউনিয়নের জেলা সাধারণ সম্পাদক তাসরিন সুলতানা,সাংগঠনিক সম্পাদক রুবেল হোসেন, দপ্তর সম্পাদক সামিয়া আক্তার মিমি, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক রিফাত হোসেন, কৃষক সমিতির জেলা যুগ্ম আহ্বায়ক রবিউল ইসলাম রবি প্রমুখ।

রিফাত আমিন রিয়ন/বার্তাবাজার/মনির।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো