নৌকার জনসভায় বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের হামলা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ময়মনসিংহের ধোবাউড়া উপজেলায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর জনসভায় বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা হামলা ও ভাংচুর করেছে। রোববার (২৫ অক্টোবর) রাত সাড়ে ১০ টায় উপজেলার বালিগাও বাজারে এই হামলা ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে চেয়ারম্যান শামসুল হক, সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আঃ কাদির, ইনসানসহ অন্তত ১০ জন আহত হয়েছে।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, বালিগাও বাজারে ঘোষগাও ইউনিয়নের আওয়ামীলীগের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান শামসুল হকের নির্বাচনী জনসভা চলছিল। ঠিক সেই মুহুর্তে পার্শ্ববর্তী গ্রামের বিদ্রোহী প্রার্থী হারুন অর রশিদের সমর্থকরা হামলা ভাংচুর শুরু করে।

হামলার সময় বর্তমান চেয়ারম্যান শামসুল হকের দিকে চেয়ার ছুরে মারে। এসময় চেয়ারম্যানসহ অন্তত ১০ জন আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।পরে চেয়ারম্যানসহ আহতদের ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

এ ব্যাপারে ধোবাউড়া থানার ওসি আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি শান্ত করেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আনিসুর রহমান/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো