নোবিপ্রবির অর্থনীতি বিভাগে ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিয়োগ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবির) অর্থনীতি বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন সহকারী অধ্যাপক এস এম ওয়াহিদ মুরাদ। রোববার (২৪ অক্টোবর) বিশ্ববিদ্যয়ের রেজিস্ট্রারের দফতর থেকে এ বিষয়ে বিজ্ঞপ্তি জারি করা হয়।

এর আগে অর্থনীতি বিভাগের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ ফরিদ দেওয়ানের মেয়াদ শেষ হওয়ার আগে তিনি উচ্চ শিক্ষার জন্য ছুটি গ্রহণের কারণে পদটি খালি হয়। এই পদে ওই বিভাগের সহকারী অধ্যাপক এস এম ওয়াহিদ মুরাদ ২৪ অক্টোবর ২০২১ থেকে পরবর্তী নোটিশ না দেওয়া পর্যন্ত ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন।

বিভাগীয় চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণের বিষয়ে সহকারী অধ্যাপক এস এম ওয়াহিদ মুরাদ বার্তা বাজারকে বলেন, “বৈশ্বিক উন্নয়নের প্রেক্ষাপটে চলমান অর্থনীতি বিভাগের বিভাগীয় কোর্স কারিকুলাম পরির্বতন করা প্রয়োজন। আমার দায়িত্ব গ্রহণের পর এ বিষয়ে কাজ করবো। যাতে আমাদের শিক্ষার্থীরা বিশ্বমানের শিক্ষা পায়।

তিনি আরো বলেন, “শিক্ষার্থীদের গবেষণার উন্নতির জন্য ল্যাব ক্লাসগুলো নিয়মিত করে ল্যাব সচল করার চেষ্টা করবো। আমাদের অনেকগুলো নতুন কম্পিউটার আসছে এবং নিজেদের সফটওয়্যার আছে যা শিক্ষার্থীদের গবেষণার কাজে সহযোগিতা করবে। পাশাপাশি আমার সময়ে সিজিপিএ বাধা দূর করার চেষ্টা করবো যা আমাদের শিক্ষার্থীদের গবেষণার কাজে সহযোগী হবে।’

ফাহাদ হোসেন/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো