জামার জন্য বাবার সাথে অভিমান করে কিশোরীর আত্মহত্যা

চট্টগ্রামের লোহাগাড়ায় বাবার সাথে অভিমান করে ফাতেমা আক্তার রিয়া (১৩) নামে এক স্কুলশিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পদুয়া ইউনিয়নের জঙ্গল পদুয়া হোসেন সিকদার পাড়া গ্রামে।

সোমবার (২৫ অক্টোবর) সকাল ১১টার দিকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত রিয়া ওই এলাকার ট্রাকচালক হাসান আলী সিকদারের মেয়ে। সে উত্তর পদুয়া উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গেল ৩দিন পূর্বে প্রতিবেশীদের থেকে টাকা ধার নিয়ে ফেরিওয়ালা থেকে কাপড় ক্রয় করে রিয়া। ট্রাকচালক বাবা রোববার রাতে বাড়িতে আসলে কাপড় কেনার বিষয়টি বাবাকে জানান রিয়া। বাবা কয়েকদিন পর টাকা পরিশোধ করতে পারবে বলে জানায়। এ কথা শুনে অভিমান করেন রিয়া।

প্রতিদিনের মত খাবার খেয়ে রাতে শুয়ে পড়েন রিয়া। সকালে ঘুম থেকে না উঠলে তাকে ডাকতে গিয়ে লোহার রড়ের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় দেখতে পান তার ছোট ভাই রায়হান। সে চিৎকার করলে পরিবারের লোকজন এগিয়ে আসে। রিয়াকে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান।

লোহাগাড়া থানার ওসি জাকের হোসেন মাহমুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

আব্দুল করিম/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো