আবরার হত্যা মামলা: আসামির পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলায় অভিযুক্ত ৩ আসামির পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করা হয়েছে। সোমবার (২৫ অক্টোবর) দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ এর বিচারক আবু জাফর মো. কামরুজ্জামানের আদালতে ৩ আসামির আইনজীবী অ্যাডভোকেট আমিনুল গনি টিটু এই যুক্তিতর্ক উপস্থাপন করেন। তবে একদিনে যুক্তিতর্ক শেষ না হওয়ায় মঙ্গলবার (২৫ অক্টোবর) অবশিষ্ট যুক্তিতর্ক উপস্থাপন করা হবে।

এর আগে সোমবার কারাগার থেকে আটক ২২ আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর আসামি ইফতি মোশাররফ সকাল, মেফতাহুল ইসলাম জিওন ও মেহেদি হাসান রবিনের পক্ষে শুরু হয় যুক্তিতর্ক উপস্থাপন।

তারও আগে রোববার (২৪ অক্টোবর) রাষ্ট্রপক্ষের চিফ প্রসিকিউটর মোশারফ হোসেন কাজল যুক্তিতর্ক উপস্থাপন শেষে পলাতক ৩ আসামিসহ মামলার ২৫ আসামির সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড চেয়ে দাবি করেন।

গত ১৪ সেপ্টেম্বর আত্মপক্ষ সমর্থনে কারাগারে আটক ২২ আসামি নিজদেরকে নির্দোষ দাবি করে আদালতের কাছে ন্যায় বিচার কামনা করেন। পরে আদালত যুক্তিতর্ক উপস্থাপনের দিন ধার্য করেন।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো