দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

চুয়াডাঙ্গায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন। সোমবার (২৫ অক্টোবর) বেলা ১২ টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার ঘোড়ামারা সেতুর অদূরে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। তবে তাৎক্ষণিক নিহত-আহতদের পরিচয় শনাক্ত করা যায়নি।

স্থানীয়রা জানান, ঘোড়ামাড়া সেতুর অদূরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দাঁড়িয়ে থাকা আলম সাধুর যাত্রীসহ মোট পাঁচজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে পাঠানো হয়। এরমধ্যে দুজনের মৃত্যু হয়েছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. উৎপলা বিশ্বাস। তিনি বলেন, হাসপাতালে আনার আগেই দুইজনের মৃত্যু হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহসিন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হওয়ায় খবর পেয়েছি। মরদেহ হাসপাতালে নেওয়া হয়েছে।

অন্তর কুমার ঘোষ/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো