নতুন বছর নিয়ে ভক্তদের যা বললেন মেসি

২০২১ ছিল লিওনেল মেসির জন্য ঘটনাবহুল এক বছর। এই বছরই ২৮ বছরের খরা ঘুচিয়ে আর্জেন্টিনাকে আন্তর্জাতিক শিরোপা (কোপা আমেরিকা) এনে দেন মেসি।

এরপর বার্সেলোনা থেকে কাঁদতে কাঁদতে বিদায় নিয়ে যোগ দেন ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইঁতে। এরপর সপ্তম ব্যালন ডি’অর জেতেন।সব মিলিয়ে ২০২১ সালে দুর্দান্ত সব সাফল্যগাঁথা এঁকেছেন মেসি।

চলতি বছরেও কঠিন সব চ্যালেঞ্জের মুখোমুখি মেসি। পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতার চ্যালেঞ্জসহ রয়েছে তো কাতার বিশ্বকাপের পারফরম্যান্স।

তবে বছরের প্রথম দিনে সেসব চ্যালেঞ্জ নিয়ে ভাবছেন না মেসি। অন্যরকম এক বার্তা দিয়েছেন ভক্ত-অনুরাগীদের।করোনাভাইরাসের সংক্রমণ এড়িয়ে নতুন বছরে সবার সুস্বাস্থ্যের প্রত্যাশা করেছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ভক্তদের নতুন বছরের শুভেচ্ছাও জানিয়ে আর্জেন্টাইন তারকা লিখেছেন, ‘আমি ২০২১ সালে যা কিছু পেয়ে বেঁচে থেকেছি, সবকিছুর জন্য কেবল ধন্যবাদই দিতে পারি। এমনকি অনেক মানুষ এই শেষ না হওয়া করোনাভাইরাসের কারণে খারাপ সময় কাটানোর পরও। আশা করি ২০২২ সবার সুস্বাস্থ্য নিয়ে আসবে। নতুন বছরে আপনাদের সবার জন্য আমার এটাই প্রত্যাশা। সবাইকে উষ্ণ আলিঙ্গন।’

বার্তা বাজার/মনির।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো