আবারও জাতীয় সংসদ নির্বাচনে লড়বেন হিরো আলম

আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। যাকে নিয়ে আলোচনা করা যায়, কিন্তু তাকে এড়িয়ে যাওয়া যায় না। আলোচনা-সমালোচনার তোয়াক্কা না করে আপন মনে কাজ করে যাচ্ছেন। আবারও জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু এবং নন্দীগ্রাম উপজেলা) থেকে অংশ নেবেন তিনি।

২০২২ সালের শুরুর দিন (১ জানুয়ারি) নিজের ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে এ খবর জানান হিরো আলম। সেই পোস্টে তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার একটি পোস্টারও শেয়ার করেন।

নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে হিরো আলম লেখেন, ‘নতুন বছরে সবাইকে শুভেচ্ছা। আগামী সংসদ নির্বাচনে আমি হিরো আলম আবার আসতেছি। আপনাদের ভালোবাসা ও দোয়া চাই।’

গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে জাতীয় পার্টি থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন হিরো আলম। কিন্তু ১০ জনের স্বাক্ষরে গরমিল থাকায় তার মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা। এরপর মনোনয়ন ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করেন তিনি। আপিলেও তার প্রার্থিতা না টিকলে উচ্চ আদালতে যান। পরবর্তীতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে হিরো আলমকে মনোনয়নপত্র সংগ্রহের নির্দেশ দিয়েছিলেন হাইকোর্ট।

ওই নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিংহ প্রতীক পেয়েছিলেন হিরো আলম। তার আসনে মোট ভোটার ছিল ৩ লাখ ১২ হাজার ৮১।

বার্তা বাজার/মনির।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো