আইভীর পাশে নরঘাতকের ভাতিজা!

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পাশে দেখা গেছে নরঘাতক হিসেবে পরিচিত এবং আলোচিত ৭ খুনের ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের ভাতিজা শাহজালাল বাদলকে।

শনিবার (১ জানুয়ারি) সিদ্ধিগঞ্জের বটতলা এলাকায় কাউন্সিলর প্রার্থী শাহজালাল বাদলের বাড়ির সামনে আয়োজিত এক নির্বাচনী সভায় দুজনকে পাশাপাশি দেখা গেছে।

সভাটি একটি গুরুত্বপূর্ণ সড়ক বন্ধ করে করা হয়। ওই সড়কটি ঢাকা-ডেমরা, রূপগঞ্জের গাউছিয়া যাওয়ার জন্য ব্যবহার হয়।

এদিকে গুরুত্বপূর্ণ এ সড়ক বন্ধ করে সভা করায় ওই এলাকাজুড়ে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। এতে ভোগান্তিতে পড়েন স্কুল-কলেজগামী শিক্ষার্থী, চাকরিজীবী, নিত্য প্রয়োজনীয় কাজে বের হওয়া সাধারণ মানুষ।

জানা যায়, ৭ খুনের আলোচিতি আসামি নূর হোসেন গ্রেফতারের পর থেকেই তার সাম্রাজ্য নিয়ন্ত্রণ করছেন ভাতিজা শাহজালাল বাদল। নূর হোসেনের সন্ত্রাসী বাহিনী এখন শাহজালাল বাদলের নিয়ন্ত্রণে। আইভীকে বিগত দিনে কখনও শাহজালাল বাদলের সঙ্গে এত ঘনিষ্ঠ হতে দেখা যায়নি। তবে এবার নির্বাচনে জয় নিশ্চিত করতে নরঘাতকের ভাতিজার পাশেই বসেছেন তিনি।

এদিকে আইভীকে যারা পছন্দ করেন তারাও বিষয়টি ভালোভাবে নেননি। তারাও কিছুটা হতবাক হয়েছেন এবং বিরক্তি প্রকাশ করেছেন। কারণ নগরবাসী আইভীকে সন্ত্রাসের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর হিসেবেই জানে। সেই আইভীকে নরঘাতকের ভাতিজার পাশে তার ঘনিষ্ঠজনরাই মেনে নিতে পারেছেন না।

আর এ ঘটনার তীব্র সমালোচনা করেছেন আইভী বিরোধী বলয় ও সাধারণ ভোটাররা। স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের প্রধান নির্বাচনী সমন্বয়ক এটিএম কামাল জানান, সঙ্গে থাকলে হালাল, আর না থাকলে উনি সন্ত্রাসী এগুলো- ওই দলের সবারই চিরাচরিত ব্যাপার। তাদের অন্তরের, আর মুখের কথা দুই রকম। জনগণ সব বোঝে। এবার তাদের রায় দেখিয়ে দেবে সন্ত্রাসীদের সঙ্গে যারা, তাদের সঙ্গে নগরবাসী নেই। সন্ত্রাসবিরোধী বক্তব্য দিয়ে সস্তা জনপ্রিয়তা অর্জন করে এখন সন্ত্রাসীদের দিয়েই নির্বাচন করাতে তারা মাঠে নেমেছেন। সূত্রঃ বাংলানিউজ২৪

বার্তা বাজার/মনির।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো