মালয়েশিয়া প্রবাসীদের মোবাইল রিচার্জ ও পেয়মেন্ট সিস্টেম এজেড উদ্বোধন

আশরাফুল মামুন, মালয়েশিয়া থেকে # মালয়েশিয়া প্রবাসীদের জন্য মোবাইল রিচার্জ ও পেমেন্ট গেটওয়ে সিস্টেম এ জেড নামে একটি সফটওয়্যার উদ্বোধন করা হয়েছে। এর মাধ্যমে প্রবাসীরা ঘরে বসে তাদের কষ্টার্জিত অর্থ দিয়ে মালয়েশিয়া ও বাংলাদেশে তাদের স্বজনদের সব মোবাইল অপারেটরে টপ আপ ও ফ্লেক্সিলোড করতে পারবেন। গতকাল সন্ধ্যায় কুয়ালালামপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য তুলে ধরেন এজেড পে এ্যাপস আফরিন লিগ্যাসি কোম্পানির চেয়ারম্যান হাসিবুর রহমান ও ভাইস চেয়ারম্যান আশরাফুর রহমান।

বাংলাদেশী মালিকানাধীন আফ্রিন লিগ্যাসি কোম্পানির এজেড পে ব্যবহার করে বৈধ উপায়ে প্রবাসীরা দেশ বিদেশে মোবাইল রিচার্জ করতে পারবেন। মালয়েশিয়া থেকে মাত্র এক সেকেন্ডে বাংলাদেশ, নেপাল, ভারত,ইন্দোনেশিয়ায় তাদের স্বজনের কাছে টপ আপ, ফ্লেক্সিলোড সহ আর অন্যন্যা পেমেন্ট সুবিধা পাঠাতে পারবেন। কোম্পানির কর্মকর্তারা জানিয়েছেন প্লে স্টোর থেকে ছোট এই সফটওয়্যার টি ডাউনলোড করে সব স্মাট ফোনে সহজেই ব্যবহার করতে পারবেন।
সলবাদ সম্মেলনে আরো জানানো হয়, প্রবাসীরা ১২ থেকে ১৬ ঘন্টা কঠোর পরিশ্রম করার সময় অনেক সময় নিকটস্থ সুপারশপ বা শপিং মলে যাওয়ার সুযোগ থাকে না। জরুরি প্রয়োজনে যেকোন সময় এন্ড্রয়েট ফোনেই এই সুবিধা ভোগ করতে পারবেন এতে প্রবাসীদের সময় বাঁচবে। পরবর্তী তে দেশে টাকা পাঠানো সহ আরো বিভিন্ন ফিচার এতে যোগ হবে।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন AZpay এর ক্লায়েন্ট এবং ডিস্ট্রিবিউটর সহ কোম্পানির কর্পোরেট ব্যক্তি, বিএম বাবুল হাসান, মোঃ সাইফুল ইসলাম, এস এম মুনিম আহমেদ, মঈনুল হাসান চৌধুরী, এইচ এম হাশিম ইমরান, লোকমান দেওয়ান, আঞ্জুম পাটোয়ারী ও শাহজালাল এবং অন্যন্যা প্রবাসীবৃন্দ।

আশরাফুল মামুন/বার্তা বাজার/মনির।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো