নির্বাচনে পছন্দের প্রার্থী নিয়ে স্বামী-স্ত্রীর তর্ক: অভিমানে স্ত্রীর আত্মহত্যা

ময়মনসিংহের ধোবাউড়ায় উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পছন্দের প্রার্থীকে ভোট দেওয়া নিয়ে তর্কে জড়িয়ে স্বামীর সাথে অভিমান করে আত্মহত্যা করেছেন এক গৃহবধু। সোমবার (২২৫ অক্টোবর) দিনগত রাতে উপজেলার পশ্চিম সোহাগীপাড়া গ্রামে এই ঘটনা ঘটেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায় ,সোহাগীপাড়া গ্রামের মোস্তফার স্ত্রী দুই সন্তানের জননী মিনা আক্তার (২৬) সোমবার গভীর রাতে নিজের বসতঘরে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন।

সোমবার দিনের বেলা পছন্দের প্রার্থীকে ভোট দেওয়া নিয়ে স্বামী ও স্ত্রীর মাঝে তর্কাতর্কি হয়। তারই জের ধরে রাতে আত্মহত্যা করেছে বলে পরিবার ও এলাকাবাসী জানায়।

রাতে ঘুম ভেঙ্গে মোস্তফার ৭ বছরের মেয়ে মহিমা দেখতে পায় তার মা ফাসিঁতে ঝুলে আছে। তবে বাড়িতে ছিল না মিনার স্বামী মোস্তাফা। পরে খবর পেয়ে ধোবাউড়া থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে ধোবাউড়া থানার ওসি আবুল কালাম আজাদ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আনিসুর রহমান/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো