মাশরাফিকে বাইরের লোক বললেন বোলিং কোচ গিবসন

দক্ষিণ আফ্রিকা থেকে আসা বাংলাদেশ ক্রিকেট দলের কোচিং স্টাফদের নিয়ে কড়া সমালোচনা করেছেন দেশের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

সম্প্রতি নিজের ফেসবুকে তিনি লিখেন, এখন টিম ম্যানেজমেন্ট দেখলে মনে হয় একটা রিহ্যাব সেন্টার, যেখানে সাউথ আফ্রিকার সব চাকরি না পাওয়া কোচগুলো একসঙ্গে রিহ্যাব সেন্টারে চাকরি করছে।

তবে এমন মন্তব্যের ব্যাপারে মাসরাফি বাইরের লোক বলে মন্তব্য করতে ছাড়েননি বর্তমানে বাংলাদেশ দলের পেস বোলিং কোচের দায়িত্ব পালন করা ওটিস গিবসন।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে খেলার আগের দিন আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি মাশরাফিকে উদ্দেশ্য করে বলেন, দেখুন, এটা ব্যক্তিগত মত। আমাদের জানাশোনার বাইরে কে-কী বলছে, তাতে আমার আগ্রহ নেই। আমরা জানি, বাংলাদেশ দলের কোচিং গ্রুপ হিসেবে আমরা কী করছি। বাইরের লোকের কথায় কিছু যায় আসে না।

এর আগে বাংলাদেশের ফিল্ডিং কোচের সমালোচনা করে মাশরাফি তার ফেসবুকে লিখেন, ……এখন টিম ম্যানেজমেন্ট দেখলে মনে হয় একটা রিহ্যাব সেন্টার, যেখানে সাউথ আফ্রিকার সব চাকরি না পাওয়া কোচগুলো একসঙ্গে আমাদের রিহ্যাব সেন্টারে চাকরি করছে। এদের বাদ দেওয়া আরও বিপদ। কারণ চুক্তির পুরো টাকাটা নিয়ে চলে যাবে। তাহলে দাঁড়ালো কী? তারা যতদিন থাকবে আর মন যা চাইবে তাই করবে। হেড কোচ এক এক করে নিজ দেশের সবাইকে আনছে, এরপর যারা অস্থায়ী ভাবে আছে তাদেরও সরাবে আর নিজের মতো করে ম্যানেজমেন্ট সাজাবে। তাও মেনে নিলাম কিন্তু রাসেল (হেড কোচ) ম্যানেজমেন্ট এর জন্য যেভাবে স্টেপআপ করে মূল দলের জন্য তাহলে লুকিয়ে কেন? কেন তামিম, মুশফিক, রিয়াদ ভালো থাকে না। এটা ঠিক করা তার কাজ না?’

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো