কিশোরকে ফুঁসলিয়ে প্রেম করলেন চাচি!

গাজীপুরের কালীগঞ্জে প্রতিবেশি চাচীর সাথে এক কিশোরের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরবর্তীতে তারা একসাথে পালিয়ে গিয়ে ধরা পড়ে রাজধানীর মহাখালী সংলগ্ন নাখালপাড়া থেকে। দুই পরিবারের অভিভাবকদের জিম্মায় তাদেরকে ছেড়ে দেওয়া হয়।

জানা যায়, গাজীপুরের স্বনামধন্য একটি বিদ্যালয়ে নবম শ্রেণিতে অধ্যয়নরত ওই কিশোর (১৪) এবার জেএসসি পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তিও পেয়েছিল। সৌদি প্রবাসী বাবার ছেলে ওই কিশোর শনিবার (২৩ অক্টোবর) থেকে নিখোঁজ ছিল। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় একটি জিডি করা হয়।

পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাকে ও তার প্রতিবেশি চাচীকে (২০) নাখালপাড়া এলাকা থেকে উদ্ধার করা হয়। সেখানে তারা একটি ভাড়া বাসা খোঁজছিল।

কিশোর জানায়, করোনাকালে স্কুল বন্ধ থাকায় বাড়ির পাশেই ওই নারীর বাড়িতে গিয়ে তার ওয়াইফাই ব্যবহার করে মোবাইলে গেমস খেলতো সে। এভাবে প্রতিদিন যেতে যেতে তার প্রতিবেশি চাচী তাকে প্রেমের প্রস্তাব দেয়। কিছু না বুঝেই কিশোর রাজি হয়ে যাওয়ায় শুরু হয় তাদের প্রেম। তিন মাস তারা বিভিন্ন স্থানে বেড়াতে গিয়েছেন।

কালীগঞ্জ থানার এসআই আমিনুল ইসলাম জানান, থানায় নিখোঁজের জিডির অনুসন্ধান করতে গিয়ে ঢাকার নাখালপাড়া থেকে তাদের উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে তারা স্বীকার করেছেন, তারা প্রেমের টানে ঘরে ছেড়েছিলেন। তবে এ ঘটনার পর দুই পক্ষের অভিভাবকের কাছে দুজনকে বুঝিয়ে দেওয়া হয়েছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো