বদলেনি লিটনের ব্যর্থতার ধারাপাত

টি-টোয়েন্টি বিশ্বকাপে জ্বলে উঠতে পারেনি বাংলাদেশ দলের ব্যাটার লিটন কুমার দাস। বুধবার (২৭ অক্টোবর) আবুদাবিতে ইংল্যান্ডের বিপক্ষে খেলতে নেমে ব্যর্থতার ধারাবাহিকতা বজায় রেখেছেন তিনি। ৮ বলে খেলে ৯ রানে মঈন আলীর বলে লিভিংস্টোনের হাতে ক্যাচ দিয়ে সাঁজঘরে ফিরেন তিনি।

আগের ম্যাচে শ্রীলংকার বিপক্ষে দু’টি ক্যাচ মিস করা এই ব্যাটারকে ইতোমধ্যে সমালোচকরা খলনায়ক খেতাব দিয়ে ধুয়ে দিচ্ছেন। চলতি ম্যাচেও তিনি জ্বলে না উঠায় নেটিজেনরা আরেক দফায় সমালোচনা করা শুরু করেছে।

ইনিংসের ৩ ওভার খেলা চলাকালে দলীয় ১৪ রানে লিটন দাস আউট হওয়ার পাশাপাশি তাকে অনুসরণ করেন আরেক ওপেনার মোহাম্মদ নাঈমও। তিনিও পরের বলে ক্রিস ওকসের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান সাজঘরে।

সুপার টুয়েলভে নিজেদের দ্বিতীয় ম্যাচে অলরাউন্ডার সাকিব আল হাসানও ব্যাট হাতে জ্বলতে পারেননি। ব্যক্তিগত ৪ রানে ও দলীয় ২৬ রানে তিনিও আউট হয়ে যান।

এখন ২২ বলে ১৯ রানে ব্যাট করছেন মুশফিক ও ২ রানে আছেন অধিনায়ক রিয়াদ। দলের রান ৮ এভার শেষে ৪ উইকেট হারিয়ে ৪২ রান বাংলাদেশের।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো