পাকুন্দিয়া পৌর নির্বাচন: ‘জনতার মুখোমুখি’ পাঁচ মেয়র প্রার্থী

আগামী ২ নভেম্বর কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ‘জনতার মুখোমুখি’ হয়েছিলেন ৫ মেয়র প্রার্থী।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকাল ১১ টায় পাকুন্দিয়া সদর ঈদগাহ মাঠে সরাসরি সাক্ষাতকার ভিত্তিক এ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির সহযোগিতায় পিপুল ডেভেলাপমেন্ট প্রসেস পিডিপি ও সুজন।

পিপুল ডেভেলাপমেন্ট প্রসেস (পিডিপি) এর চেয়ারম্যান আ ন ম তানভীর হায়দার ভূঁঞার সভাপতিত্বে, উপজেলা ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক প্রভাষক তরিকুল হাসান শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী নজরুল ইসলাম আকন্দ (নৌকা), বাংলাদেশ ইসলামী আন্দোলন প্রার্থী মাও. আতাহার আলী (হাতপাখা), স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান মেয়র উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আক্তারুজ্জামান খোকন (নারিকেল গাছ), উপজেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক মেয়র স্বতন্ত্র প্রার্থী এডভোকেট জালাল উদ্দিন(মোবাইল ), উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক স্বতন্ত্র প্রার্থী মোতায়েন হোসেন স্বপন (জগ)।

অনুষ্ঠানে প্রার্থীগণ মেয়র নির্বাচিত হলে আগামী পাঁচ বছরে তাদের কর্ম-পরিকল্পনাসহ নির্বাচনী ইস্তেহার তুলে ধরেন।

শাহরিয়া/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো