বালিয়াকান্দিতে বিতর্কিতকে নৌকার মনোনয়নের প্রতিবাদে সংবাদ সম্মেলন

আগামী ২৮ নভেম্বর অনু‌ষ্ঠিত হ‌তে যাওয়া রাজবাড়ীর বা‌লিয়াকা‌ন্দি উপজেলার জঙ্গল ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌নে আওয়ামী লী‌গ ম‌নোনীত নৌকার প্রার্থী ক‌ল্লোল কুমার বসু‌কে প্রত্যাখ্যান ক‌রে সাংবা‌দিক স‌ম্মেলন করা হ‌য়ে‌ছে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে জঙ্গল ইউ‌নিয়ন প‌রিষদ মিলনায়ত‌নে ইউ‌নিয়নের চেয়ারম্যান নৃ‌পেন্দ্রনাথ বিশ্বাস এ সাংবা‌দিক সম্মেলন অনু‌ষ্ঠিত হয়।

সাংবা‌দিক স‌ম্মেল‌নে নৃ‌পেন্দ্রনাথ বিশ্বাস ব‌লেন, ‌তি‌নি পর পর দুই বার জঙ্গল ইউ‌পির নির্বা‌চিত চেয়ারম্যান। এবার যাকে নৌকার প্রার্থী করা হ‌য়ে‌ছে, তার প‌রিবার সব সময় আওয়ামী লী‌গের বি‌রোধিতা ক‌রে‌ছে। যার এলাকায় নাই জন সম্পৃক্ততা। সেই ক‌ল্লোল বসু‌কে এবার নৌকার ম‌নোনয়ন দেয়া হ‌য়ে‌ছে। জন‌নেত্রী শেখ হা‌সিনা ত্যাগী‌দের মূল্যায়ন কর‌তে ব‌ল‌লেও র মূল্যায়ন করা হয়‌নি। ফ‌লে তি‌নি নৌকার প্রার্থীর ম‌নোনয়ন‌কে প্রত্যাখ্যান করেন।

এছাড়াও কল্লোল বসু বিগত উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিরোধিতা করেছে। আগামী নির্বাচ‌নে জনগণ যেভা‌বে চাই‌বে, তি‌নিও সেভা‌বে জনগ‌ণের পা‌শে থাক‌বেন।

স‌ম্মেল‌নে উপ‌স্থিত ছি‌লেন, ইউ‌পি সদস্য অভিমান্য মন্ডল, অনিতা সরকার, নীলিমা চৌধুরী, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রদীপ্ত কুমার বিশ্বাস, মন্টু লাল সরকার, জয়দেব বিশ্বাস, কামরুল আলম, মনমতো বাড়ৈ, সুকদেব বিশ্বাসসহ স্থানীয় নেতাকর্মীরা।

জঙ্গল ইউ‌পি আওয়ামী লী‌গের সভাপ‌তি নৌকার ম‌নো‌নিত প্রার্থী ক‌ল্লোল কুমার বসু অভিযোগ অস্বীকার করে বলেন, আমি ও আমার পরিবার সব সময়ই নৌকা মার্কার পক্ষে ছিলাম, এখনও আছি এবং ভবিষ্যতেও থাকবো।

মেহেদী হাসান রাজু/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো