ইঞ্জুরির কারণে পড়লেন সোহান, কিপিং করবে কে?

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলা হচ্ছে না উইকেটকিপার-ব্যাটার নুরুল হাসান সোহানের। ইংল্যান্ডের সাথে ম্যাচের আগে অনুশীলন করার সময় তলপেটে চোট পেয়েছিলেন তিনি। চোট নিয়েই ম্যাচ খেলেছেন। তবে ক্যারিবিয়দের বিপক্ষে তাকে ম্যাচে নামাতে চাইছে না ম্যানেজম্যান্ট।

সূত্র জানায়, আগের তুলনায় ব্যাথা বেড়ে যাওয়ায় সোহনাওকে বিশ্রামে পাঠানো হয়েছে। আপাতত তাকে টিম হোটেলি রাখা হবে। এই ম্যাচে মাঠে নামবেন না তিনি।

এদিকে সোহান কিপিং না করায় দলে কিপার নিয়ে নতুন করে ভাবতে হচ্ছে। আগের ম্যাচ গুলোতে খুবই বাজে খেলে সমালোচকদের দৃষ্টিতে নিবদ্ধ থাকা লিটোন কুমার দাসকে এই ম্যাচে না খেলানোর পরিকল্পনা করা হয়েছিল।

তবে মুশফিক যেহেতু টিটোয়েন্টির কিপিং থেকে অবসর নিয়েছেন তাই লিটনকে দলে রাখা হতে পারে। কারণ এর আগেও লিটন কুমার দাস জাতীয় দলের হয়ে অনেকবার কিপিং করেছেন।

শুক্রবার (২৯ অক্টোবর) বাংলাদেশ সময় বিকাল ৪টায় সুপার টুয়েলভের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলতে নামছে টাইগাররা। এ পর্বের আগের দুই ম্যাচে হেরে তাদের সেমি ফাইনাল নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। একই কন্ডিশনে আছে ক্যারিবিয়রাও। তারাও চাইবে ম্যাচটা জিতে সেমির আশা বাঁচিয়ে রাখতে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো