বাংলাদেশ ফুটবল দলের ‘কোচকে’ মারধর!

রাজধানীর পল্লবীতে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক গোলরক্ষক কোচ নুরুজ্জামান নয়নকে মারধর করেছেন বলে এক বেসরকারি টিভি চ্যানেলের সাংবাদিকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দিনগত রাতে পল্লবীতে বন্ধুর জাতীয় দলের সাবেক ফুটবলার বন্ধু বেলাল আহমেদের বাসায় যাওয়ার পথে তাকে মারধর করা হয়। সদ্য সমাপ্ত সাফ ফুটবলে জাতীয় দলের গোলরক্ষক কোচ হিসেবে নুরুজ্জমান নয়ন দায়ত্ব পালন করেছেন।

জানা যায়, গড়ির লুকিং গ্লাস ভাঙাকে কেন্দ্র করে ওই সাংবাদিক ও নুরুজ্জামানের মধ্যে বাগ্বিতণ্ডা হয়। এক পর্যায়ে সাথে করে ৪/৫ জন লোক নিয়ে এসে ওই সাংবাদিক মারধর করেন নুরুজ্জামানকে। লাঠি দিয়েও তাকে প্রহার করা হয়।

এ বিষয়ে ভুক্তভোগী নুরুজ্জামান নয়ন জানান, বাকি যারা মেরেছে তাদের চেহারা আমি মনে করতে পারছি না। আমি শুধু অবাক হয়ে দেখেছি, একজন সাংবাদিক তার গলায় প্রতিষ্ঠানের আইডি কার্ড ঝুলিয়ে আমার গায়ে হাত তুলছেন! গাড়ির গ্লাস ভাঙার পর যেকোনো সাধারণ নাগরিক প্রতিক্রিয়া দেখাতে পারেন, তাই বলে তিনি কী এভাবে কারও গায়ে হাত তুলতে পারেন? সারা রাত শুধু এই দৃশ্য আমার চোখে ভেসেছে। এই আঘাত বাংলাদেশের ফুটবলের ওপর আঘাত। আমি জানি না এই ব্যথার কোনো প্রতিষেধক আছে কিনা।

এদিকে অভিযুক্ত ওই সাংবাদিককে ইতোমধ্যেই তার প্রতিষ্ঠান থেকে বরখাস্ত করা হয়েছে। ঘটনার রাতেই মিরপুর মডেল থানায় মামলা দায়ের করেছেন নুরুজ্জামানসহ জাতীয় দলের কয়েকজন ফুটবলার।

প্রসঙ্গত, দেশের অন্যতম ফুটবল ক্লাব বসুন্ধরা কিংসের গোলরক্ষক কোচের দায়িত্ব পালন করে আসা নুরুজ্জামান নয়ন জাতীয় দলের সাফ গেমস ফুটবলেও দায়িত্ব পালন করেছেন তিনি। লেভেল ‘২’ সম্পন্ন করা নয়ন দেশের সর্বোচ্চ সনদধারী গোলরক্ষক কোচ।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো