পুলিশের চাকরি নিতে গিয়ে পুলিশ লাইন্সেই তরুণের মৃত্যু

গাজীপুর পুলিশ লাইন্সে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক চাকরি প্রার্থী নিহত হয়েছেন। শুক্রবার (২৯ অক্টোবর) সকাল ১১টার দিকে পুলিশ লাইন্সের ভেতরেই এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই তরুণের নামে ফাহিম চৌধুরী (২০)। তিনি আগামী বছরের উচ্চ মাধ্যমিক পরিক্ষার্থী ছিলেন। সিটি করপোরেশনের গাছা থানাধীন খাইলকুর এলাকার ইসমাইল হোসেনের ছেলে ফাহিম ছিলেন দুই ভাই বোনের মধ্যে ছোট।

জানা যায়, শুক্রবার সকাল ৮টার দিকে পুলিশ কনস্টেবল পদে প্রাথমিক বাছাই পরীক্ষায় অংশ নিতে পুলিশ লাইন্সে আসেন ফাহিম। সকাল ১১টার দিকে শারীরিক মাপঝোক ও বাছাই চলাকালে মাঠের বেতার যন্ত্রের টাওয়ারের নিচের কক্ষের ছায়ায় বিশ্রাম নিতে যান তিনিসহ আরও ৪/৫ জন।

তখন এসির এঙ্গেলে হাত দিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হন তিনি। এসময় সাথের লোকজন তাকে বাঁশ দিয়ে আঘাত করে ছাড়িয়ে উদ্ধার করে নিয়ে যান শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জিএমপি’র সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আল আমিন জানান, ফাহিমের ডান হাতে পোড়া দাগ ছিল। তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে না, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে।

ময়নাতদন্তকারী ডাক্তারের বরাত দিয়ে তিনি আরো বলেন, ময়নাতদন্তে চিকিৎসক ফাহিমের হৃদপিন্ড অস্বাভাবিক বড় দেখতে পেয়েছেন। তাই ভিসেরা পরীক্ষার জন্য তার হৃদপিন্ড ঢাকায় পাঠানো হয়েছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো