দৌলতপুরে কমিউনিটি পুলিশিং ডে পালিত

কুষ্টিয়ার দৌলতপুরে কমিউনিটি পুলিশিং ডে -২০২১ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভা শেষে দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিনের নেতৃত্বে কেক কাটা হয়।

দৌলতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিনের সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক তদন্ত শফিকুল ইসলামের সঞ্চালনায় মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রতি এই শ্লোগানকে সামনে রেখে আলোচনা সভায় বক্তব্য রাখেন,দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক জাহেরুল ইসলাম, প্রাগপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল হালসান, দৌলতপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান সাইদুল ইসলাম,দৌলতপুর রিপোর্টাস ক্লাবের সাধারণ সম্পাকদ রনি আহমেদ প্রমুখ।

এ সময় আলোচনা অনুষ্ঠানে কমিউনিটি পুলিশিং নিয়ে ব্যাপক আলোচনা হয়। আলোচনা সভায় সাধারন মানুষের মতামত প্রকাশ করেন।

উক্ত সভায় ওসি নাসির উদ্দিন তার বক্তব্যে উল্লেখ করেন, সরকারের সকল সেবা নিশ্চিত করতে পুলিশের সকল সেবা মানুষের কাছে পৌছাতে সকল পুলিশ সদস্য কাজ করছে, তিনি এ সময় আরো ঘোষনা দেন আপনারা এলাকাবাসী যদি আমাদের সহযোগীতা করেন আমি এই উপজেলার মাদক নিয়ন্ত্রণ করবো ইনশাআল্লাহ।

সরোয়ার পারভেজ/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো