আ’লীগের মিছিলে স্বতন্ত্র প্রার্থী সমর্থকদের হামলা, থানায় অভিযোগ

বগুড়ার শেরপুরের খামারকান্দি বালিয়াদিঘি ঈদগাহ মাঠের সামনে শুক্রবার (২৯ অক্টোবর) রাতে নৌকা প্রতীকের মিছিলে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা অতর্কিত হামলা করে।

এতে সাগর(২৫) ও জহুরুল ইসলাম(৪০) গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

জানা যায়, শেরপুর উপজেলায় আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদের ভোট অনুষ্ঠিত হবে। সেই লক্ষে প্রচার প্রচারণা তুঙ্গে রয়েছে। এমতাবস্থায় ২৯ অক্টোবর শুক্রবার রাত ১০ টার দিকে নৌকার সমর্থকরা মিছিল নিয়ে খামারকান্দি ইউনিয়নের বালিয়াদিঘি ঈদগাহ মাঠের সামনে দিয়ে যাচ্ছিল। এ সময় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা মিছিলের পিছনে থাকা কয়েকজনের উপর হামলা চালায়। এতে পারভবানীপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সাগর ও ঝাজর গ্রামের জসিম উদ্দিনের ছেলে জহুরুল ইসলাম গুরুতর আহত হয়। পরে আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল মোমিন মহসিন বাদি ওই রাতেই শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল মোমিন বলেন, স্বতন্ত্র প্রার্থী আব্দুল ওহাবের উপস্থিতিতে আামার কর্মীদের মারপিট করা হয়েছে। আমার প্রচারণার মাইক নিয়ে গেছে ও কর্মীদের মোবাইল এবং মোটর সাইকেল ভাংচুর করেছে।

এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী আব্দুল ওহাব জানান, আমি এ বিষয়ে কিছুই জানিনা। তবে লোক মারফত জানতে পারলাম নৌকা মার্কার প্রার্থী ও সমর্থকরা নিজেরাই খামরকান্দি এসে এ ভাংচুর করে আমার উপর দোষ চাপাচ্ছে।

এ ব্যাপারে শেরপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম শহিদ বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

রাশেদুল হক/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো