পাকুন্দিয়ায় মেয়রের পর এবার ‘জনতার মুখোমুখি’ কাউন্সিলর প্রার্থীরা

আগামী ২ নভেম্বর কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে এবার জনতার মুখোমুখি হয়েছিলেন কাউন্সিলর প্রার্থীরা।

শনিবার (৩০ অক্টোবর) বিকেলে উপজেলার শ্রীরামদী ঈদগাহ মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির সহযোগিতায় পিপুল ডেভেলাপমেন্ট প্রসেস পিডিপি ও সুজন।

পিপুল ডেভেলাপমেন্ট প্রসেস (পিডিপি) এর চেয়ারম্যান আ ন ম তানভীর হায়দার ভূঁঞার সভাপতিত্বে, উপজেলা ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক প্রভাষক তরিকুল হাসান শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ১ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জালাল উদ্দিন দুলাল (পাঞ্জাবী), আরিফুল ইসলাম (পানির বোতল), তৌফিক মিয়া (উটপাখি), ১,২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী নাসরিন আক্তার প্রিয়া (আনারস), শায়লা আক্তার পলি (চশমা)।

অনুষ্ঠানে প্রার্থীগণ কাউন্সিলর নির্বাচিত হলে আগামী পাঁচ বছরে তাদের কর্ম-পরিকল্পনাসহ নির্বাচনী ইস্তেহার তুলে ধরেন এবং সাধারণ মানুষের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

এর আগে আগামী বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকাল ১১ টায় পাকুন্দিয়া সদর ঈদগাহ মাঠে জনতার মুখোমুখি হয়োছিলেন মেয়র প্রার্থীরা।

শাহরিয়া/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো