স্ত্রী-শ্বশুরের সাথে রাগ করে ঘরে আগুন দিলেন মিজান

খাগড়াছড়ির রামগড়ে নিজের স্ত্রী ও শ্বশুরের সাথে রাগারাগি করে নিজের বসতঘর আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছেন মিজান নামে এক যুবক। শনিবার (৩০ অক্টোবর) দিনগত রাতে উপজেলার পূর্ববলিপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। যুবক মিজান এএকই এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে।

জানা যায়, পারিবারিক দ্বন্দ্বের জেরে বছর তিনেক আগে শ্বশুরবাড়ির সাথে যব ধরণের যোগাযোগ বিচ্ছিন্ন করে দেন মিজান। এরপর থেকে নিজের বাড়িতেই স্ত্রী ও সন্তানদের নিয়ে তিনি বাস করছিলেন। শনিবার সন্ধ্যায় মিজানের শ্বশুর তাদেরকে দেখতে নোয়াখালী থেকে বেড়াতে আসেন।

শ্বশুরকে দেখে ক্ষিপ্ত হয়ে যান মিজান। এক পর্যায়ে নিজের ঘর থেকে স্ত্রী ও তিন সন্তানকে বের করে দিয়ে তালা লাগিয়ে দেন। অরে আগুন ধরিয়ে দেন ঘরে।

স্থানীয় ইউপি সদস্য মফিজুর রহমান জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আসতে আসতেই মাটির তৈরি টিনের ঘরটি সম্পূর্ণ পুড়ে যায়। এত চার লাখ টাকার মত ক্ষয়ক্ষতি হয়েছে।

রামগড় থানার ওসি মোহাম্মদ সামসুজ্জামান জানান, খবর পেয়ে রোববার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। ঘটনার পর থেকে বাড়ির মালিক মিজান পলাতক।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো