রাজধানীর রেস্টুরেন্টে ​এসি বিস্ফোরণ, দগ্ধ ২

রাজধানীর দক্ষিণখানের আশকোনার ব্লুবার্ড রেস্টুরেন্টের এসি বিস্ফোরণে দুইজন পরিচ্ছন্ন কর্মী দগ্ধ।

রোববার (৩১ অক্টোবর) সকাল সাড়ে দশটায় এ দুর্ঘটনাটি ঘটে। দগ্ধরা হলেন- মোঃ ফয়সাল(১৫) ও মোঃ কাইয়ুম(২০)।

একটি সূত্রে জানা যায়- তারা দুজনই ব্লুবার্ড রেস্টুরেন্টের পরিচ্ছন্নতাকর্মী ছিলেন। সকালে ডিউটিতে এসে ফয়সাল ও কাইয়ুম রেস্টুরেন্টের ফ্লরসহ দেওয়াল পরিষ্কার করা কালীন হঠাৎ দ্বিতীয় তলার দুটি এসি বিস্ফোরণ হয়ে এতে তারা দগ্ধ হয়। পরে দগ্ধ অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে দুপুরে এনে ভর্তি করা হয়।

অত্রইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক এস এম আইউব হোসেন সাংবাদিকদের বলেন, কাইয়ুমের শরীরে ৯৬ শতাংশ ও ফয়সালের২৮ শতাংশ শরীরে পুড়ে গেছে। কাইয়ুম এর অবস্থা গুরুতর তবে ফয়সালের অবস্থাও শঙ্কামুক্ত না।দুজনই আশঙ্কাজনক অবস্থায়চিকিৎসাধীন রয়েছে।

দক্ষিন থানার ওসি মো: মামুন বলেন, রেস্টুরেন্টে সিলেন্ডার বা এসির বিস্ফোরণ হতে পারে।সেখানে দুজনপরিচ্ছন্নতাকর্মী দগ্ধ হয়েছে।তাদের দু’জনকেই ঢাকা মেডিকেল কলেজ বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে‌।

এই বিস্ফোরনের ঘটনা কিভাবে হয়েছে তা জানার চেষ্টা চলছে। ফয়সাল হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার বরপর্ণী গ্রামের এলুমিয়ার ছেলে। কাইয়ুম বরিশালের বাসিন্দা বলে জানা গেছে।

তানজীন মাহমুদ তনু/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো