নান্দাইলে সাড়ে ১২ কোটি টাকা ব্যয়ে সড়ক প্রশস্তকরণ

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় সাড়ে ১২ কোটি টাকা ব্যয়ে নান্দাইল-জাহাঙ্গিরপুর সড়ক প্রশস্তকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

রবিবার (৩১ অক্টোবর) দুপুরে স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন আনুষ্ঠানিক ভাবে এই কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

জানা গেছে, নান্দাইল পৌর সদর থেকে জাহাঙ্গিপুর পর্যন্ত ১২ কিলোমিটার পাকা সড়কটি সরু হওয়ায় দীর্ঘদিন ধরে দুর্ভোগ পোহাচ্ছিল জাহাঙ্গিরপুর ও আচারগাঁও ইউনিয়নের অর্ধলক্ষাধীক মানুষ।

উপজেলা প্রকৌশলী আলামিন সরকার জানান, স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের আরটিআইপি প্রকল্পের মাধ্যমে বিশ্ব ব্যাংক সড়কটি প্রশস্তকরণ ও পুননির্মানে অর্থায়ন করবে। সড়কটি ১৮ ফুট প্রশস্তকরণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন নান্দাইল পৌরসভার মেয়র রফিক উদ্দিন ভূইয়া, জাহাঙ্গিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী, উপজেলা প্রকৌশলী আলামিন সরকার, জাহাঙ্গিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহমুদুল হাসান হুমায়ুন, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন মন্ডল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাফিজুর রহমার রিপন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তৌফিকুল ইসলাম মামুন প্রমূখ।

মজিবুর রহমান ফয়সাল/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো