ফিল্মি স্টাইলে যুবককে কোপাল সাবেক প্রেমিকা

পিরোজপুর পৌর সদরে সাগর খলিফা (৩৫) নামে এক যুবককে এলোপাতাড়ি কুপিয়েছে তারই সাবেক প্রেমিকা নুসরাত ফারিয়া। রোববার (৩১ অক্টোবর) দুপুরে শহরের ভাইজোড়া দক্ষিণ নামাজপুর এলাকায় এই ঘটনা ঘটে।

হামলায় গুরুতর আহত সাগর মঠবাড়িয়া উপজেলার সাফা ফুলঝুড়ি এলাকার আব্দুল আজিজ খলিফার ছেলে। আহত সাগরকে পিরোজপুর সদর হাসপাতালে থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, দক্ষিণ নামাজপুরের আলী আকবরের মেয়ে নুসরাত ফারিয়ার সাথে কয়েকছর আগে প্রেমের সম্পর্ক গড়ে উঠে সাগরের। প্রেমের সূত্র ধরে সাগরের কাছ থেকে নিজের ভাইকে বিদেশ পাঠানোর জন্য কয়েক লাখ টাকা ধার নেয় ফারিয়া। নির্দিষ্ট সময়ে টাকা পরিশোধ না করায় তাদের সম্পর্কে ফাঁটল ধরে। এক পর্যায়ে ঘটনাটি আদালত পর্যন্ত গড়ালে মীমাংসা করা হয়।

এরপর ফারিয়া আবারও সাগরকে সম্পর্ক ঠিক করতে আহ্বান করলে সাগর এড়িয়ে চলে। এতে ক্ষিপ্ত হয়ে নুসরাত তার আত্মীস্বজন নিয়ে সাগরকে কুপিয়ে জখম করে বলে অভিযোগ উঠেছে।

ভুক্তভোগী সাগর জানান, নুসরাতের এলাকায় থাকা তাদের নিজেদের জমি দেখে ফিরছিলেন তিনি। এসময় মোটরসাইকেলের গতি রোধ করে নুসরাত তার সহযোগী নিয়ে ধারালো অস্ত্র দিয়ে তার ওপর হামলা চালায়। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে আসে।

পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, এরকম একটি খবর শুনে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। কিন্তু সেখানে তাদের কাউকে পাওয়া যায়নি। আহতদের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো