ভুয়া চিকিৎসক আটক, লাখ টাকা জরিমানা

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় কেয়া হসপিটাল অ্যান্ড কনসালটেশন সেন্টারে এক ভুয়া চিকিৎসককে ২ মাসের কারাদণ্ড ও ক্লিনিকের মালিককে এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১ নভেম্বর) সকালে র‍্যাব-১২ এর পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মো. মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মওদুদ আহম্মেদ এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার রাতে উল্লাপাড়া উপজেলার শ্যামলীপাড়া বাসস্ট্যান্ডের কাছে অবস্থিত ‘কেয়া হসপিটাল অ্যান্ড কনসালটেশন সেন্টারে’ অভিযান চালিয়ে খাইরুলকে হাতেনাতে আটক করা হয়।

তিনি চিকিৎসক না হয়েও নিজেকে চিকিৎসক পরিচয় দিয়ে রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছিলেন বলে জানান মোস্তাফিজুর রহমান। দণ্ডিত খাইরুল ইসলাম (২৯) ওই উপজেলার কয়ড়া চরপাড়ার আব্দুস সাত্তারের ছেলে।

র‌্যাবের কর্মকর্তা বলেন, খায়রুলকে আটকের পর ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে দুই মাসের কারাদণ্ড এবং ভূয়া চিকিৎসক দিয়ে ক্লিনিক পরিচালনা করার অপরাধে ক্লিনিক মালিক শাহাদত হোসেন মাহবুবের কাছ থেকে এক লাখ টাকা জরিমানা আদায় করা হয়।

এম এ মালেক/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো