১৫ গরুসহ ৭ চোর গ্রেফতার

ঝিনাইদহে আন্তঃজেলা গরু চোর দলের ৭ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৫টি ছোট-বড় গরু উদ্ধার করা হয়েছে। এছাড়াও ৮টি মোবাইল জব্দ করা হয়েছে।

সোমবার (১ নভেম্বর) সকালে জেলার কালীগঞ্জ থানায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার। এসময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ থানার ওসি মুহা. মাহফুজুর রহমান মিয়া।

আটককৃতরা হলো- বাগেরহাট জেলার কচুয়া উপজেলার নরেন্দ্রপুর এলাকার আকুব্বর কাজীর ছেলে উজ্জ্বল কাজী (৩৫), চিতলমারী উপজেলার শ্যামপাড়া এলাকার লিয়াকত আলীর ছেলে সুজন খান (৪২), ফকিরহাট উপজেলার বাহিরদিয়া এলাকার মৃত নুর মোহাম্মদের ছেলে আল আমিন কাজী (২৯), বড় খাজুরা এলাকার মৃত মজিদ শেখের ছেলে শেখ ওহাব (৫০), খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার লক্ষীখোলা গ্রামের আব্দুল্লাহ শেখের ছেলে জিয়া শেখ (৪২), ডুমুরিয়া উপজেলার জিলেরডাঙ্গা এলাকার আজিজ ফকিরের ছেলে সেকেন্দার আলী ফকির (৪৫) ও একই উপজেলার খলসি এলাকার হালিম গাজীর ছেলে রুবেল গাজী (৩৫)।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, ঝিনাইদহ সদর ও কালীগঞ্জ থানায় সম্প্রতি দুটি গরু চুরির ঘটনায় মামলা দায়ের হয়। ঝিনাইদহ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশারের নেতৃত্বে ঝিনাইদহ সদর ও কালীগঞ্জ থানা পুলিশের যৌথ টিম তথ্য প্রযুক্তি ব্যবহার করে রোববার খুলনা ও বাগেরহাট জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোর চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত গরু আদালতের মাধ্যমে মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিরব/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো