ডাসারে স্বতন্ত্র-আ’লীগ প্রার্থীর পাল্টা অভিযোগ: অস্ত্র উদ্ধার

মাদারীপুরের ডাসার উপজেলার ডাসার ইউনিয়ন নির্বাচনে স্বতন্ত্র ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ তুলেছেন। মঙ্গলবার (২ নভেম্বর) সকালে স্বতন্ত্র প্রার্থী সবুজ কাজীর সমর্থকদের ওপর হামলায় সাংবাদিকসহ ৫জন আহতের অভিযোগ করলেও আওয়ামী লীগের প্রার্থীর দাবি অভিযোগ মিথ্যা। তিনি বলেন, কিছুদিন পর পর ওই প্রার্থী পরাজয় হবে বলে ভাইরাল হওয়ার জন্য নাটক করে।

ডাসার ইউনিয়ন পরিষদের (মোটরসাইকেল প্রতীক) স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সবুজ কাজী জানান, সকালে ১০টার দিকে ১টি মোটরসাইকেলে আমার ভাই ও দুইজন সমর্থক নিয়ে ইউনিয়নে নির্বাচনী প্রচারণার জন্য বের হই। প্রচারণাকালে কমলাপুর বাজারের সামনে পৌঁছালে ওৎ পেতে থাকা নৌকা প্রার্থীর সমর্থকরা আমার ভাই ও আমার সমর্থকদের ওপর অতর্কিতভাবে হামলা চালায়। এ সময় আমার সমর্থকদের রড, লাঠি ও বাটাম দিয়ে মারপিট শুরু করে। এ সময় আমরা জীবনের ভয়ে সেখান থেকে পালিয়ে যাই। এ সময় নৌকা সমর্থকের লোকজন আমাদের ২টি মোটরসাইকেল ভাঙচুর করে। এ ঘটনায় আমার ভাই ও সমর্থক এবং নারী সাংবাদিকসহ ৪জন আহত হয়েছে। আহতরা হলো- কাজী মেজবাউল ইসলাম সান্টু(৪৩), সুজল মাতুব্বর(৪২), আসাদ মাতুব্বর(৩৮) এবং সাংবাদিক সুইটি আক্তার।

সবুজ কাজী আরও জানান, ঘটনাটি ঘটার সঙ্গে সঙ্গে আমি প্রশাসনকে অবহিত করি। পাশাপাশি ডাসার থানার ওসিকে বিষয়টি আমি জানিয়েছি। পরবর্তীতে এলাকায় তল্লাশি চালিয়ে নৌকা প্রার্থীর সমর্থকের বাড়ী থেকে বিপুল পরিমান দেশী অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। তাছাড়া আমি নির্বাচনী প্রচারনায় ব্যস্ত থাকায় অভিযোগ করতে পারি নাই। আমি এ বিষয় অভিযোগ করবো।

তবে অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগের প্রার্থী রেজাউল করিম এর ভাই সাই সিকদার জানান, আমরা কাউকে বাঁধা বা মারধর করি নাই। এটা ওই প্রার্থীর নাটক, নিজেকে ভাইরাল করার জন্য কিছুদিন পর পর নিজেরা ঘটনা ঘটিয়ে নাটক করে।

দেশীয় অস্ত্র উদ্ধারের কথা জানতে চাইলে তিনি জানান, এগুলো সবুজের লোকের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। যে বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে সেটা সবুজের পাশের বাড়ি, তারই আত্মীয় স্বজন। তারা আমাদের কোনো সমর্থক না।

এ ব্যাপারে ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামান বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং কয়েকটি বাড়ি তল্লাশি করে ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণের দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করেছি। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি।

আকাশ আহম্মেদ সোহেল/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো