গোসলের নগ্ন ভিডিও ভাইরালের হুমকি দিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ

বগুড়ার শেরপুরের ধড়মোকাম এলাকায় এক প্রবাসির স্ত্রীর গোসলের নগ্ন ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকিসহ জোরপূর্বক ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে। ভুক্তভোগী নারীর দায়ের করা মামলায় আসামি করা হয়েছে রাহিম শেখ (২২) ও শুভ (২৮) নামের দুই যুবককে। এ ঘটনায় মঙ্গলবার (২ নভেম্বর) দিনগত রাতে শুভকে গ্রেফতার করেছে পুলিশ।

দায়ের করা মামলা সূত্রে জানা যায়, উপজেলার গাড়িদহ ইউনিয়নের রনবীরবালার বাদশা হাজীর ছেলে আবু বারাকাত শুভ ও শাহবন্দেগী ইউনিয়নের ধড়মোকাম এলাকার আবুল হোসেনের ছেলে রাহিম শেখ একই এলাকার জনৈক প্রবাসির স্ত্রীকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিয়ে আসছিল। তাদের কথায় রাজি না হওয়ায় ওই নারীর গোসলের ভিডিও কৌশলে গোপন ক্যামেরার মাধ্যমে ধারণ করে দুই যুবক।

পরে রাহিম শেখ সেই ভিডিও নিয়ে ওই নারীকে দেখিয়ে শারীরিক সম্পর্ক করতে চাপ সৃষ্টি করে। এতেও রাজি না হলে নগ্ন ভিডিওটি ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয়। এরই এক পর্যায়ে ২ অক্টোবর রাহিম শেখ ক্যামেরা নিয়ে ওই নারীর শ্বশুর বাড়ি গেলে তিনি ভিডিওগুলি ডিলিট করতে অনুরোধ করে তার হাত থেকে ক্যামেরাটি কেড়ে নেয়। তখন রাহিম শেখ ক্যামেরাটি পূণরায় কেড়ে নিয়ে ওই নারীকে খাটের উপর ফেলে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে ভিডিওগুলো ডিলিট করার আশ্বাস দিয়ে ওই নারির কাছ থেকে ৪০ হাজার টাকা নেয়। এমতাবস্থায় গত ২৮ অক্টোবর রাতে শুভ নামের অপর যুবক সেই ভিডিওগুলো নিয়ে ওই নারীর বাড়িতে যায়। সেখানে ভয় দেখিয়ে পূণরায় ধর্ষণ করে।

এ ঘটনায় ২ নভেম্বর রাতে ভুক্তভোগী নারী বাদী হয়ে রাহিম শেখ ও শুভর নামে শেরপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ভোর রাতে শুভকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

এ ব্যাপারে শেরপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম শহিদ বলেন, ধর্ষণ মামলার পর আবু বারাকাত শুভকে গ্রেফতার করা হয়েছে। আরেক আসামীকেও ধরতে চেষ্টা চলছে।

রাশেদুল হক/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো