দরজা ভেঙে এসআইয়ের মরদেহ উদ্ধার

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানায় কর্মরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী জিন্নাহর (৫০) মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২০ অক্টোবর) দুপুরে থানার পাশের একটি বাসার দরজা ভেঙে তাকে উদ্ধার করে পুলিশ। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে বিকেলে চিকিৎসক তার মৃত্যুর কথা জানান।

বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, এসআই মোহাম্মদ আলী জিন্নাহ ছয়-সাত মাস হলো এ থানায় যোগ দিয়েছেন। গতকাল ডিউটি শেষে বাসায় যান তিনি। পরিবার নিয়ে থানার পাশেই আটতলা ভবনের তিনতলায় ভাড়া থাকতেন। আগে থেকেই তার হার্টের সমস্যা ছিল। শনিবার তার পরিবার বাড়িতে না থাকায় তিনি বাসায় একাই ছিলেন।

তিনি আরও বলেন, আমরা তার ফোনে বার বার কল দিচ্ছিলাম। কিন্তু তাকে পাচ্ছিলাম না। পরে একটি টিম পাঠানো হয়। তার বাসার দরজা নক করলেও তিনি দরজা খোলেন না। এরপর দরজা ভেঙে দেখা যায়, তিনি খাটের ওপর পড়ে আছেন।

ওসি বলেন, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি তিনি স্ট্রোক করে মারা গেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো