গাংনীতে মাদক ব্যবসায়ী কনক অস্ত্রসহ গ্রেপ্তার

মেহেরপুরের গাংনীর চিহ্নিত মাদক পাচারকারী আছাদুজ্জামান কনককে (৩০) গ্রেপ্তার করেছে র‍্যাব। শুক্রবার (৫ নভেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে গাংনী র‍্যাব ক্যাম্পের একটি দল তাকে জোড়পুকুরিয়া বাজার থেকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে জব্দ করা হয় একটি দেশীয় তৈরী ওয়ানশুটার গান। শনিবার (০৬ নভেম্বর) সকালে তাকে গাংনী থানায় হস্তান্তর করা হয়েছে।

আছাদুজ্জামান কনক গাংনীর বামন্দী পশ্চিম পাড়ার গোলাম কাউছারের ছেলে।

র‍্যাব-৬ গাংনী ক্যাম্প কমান্ডার এএসপি তারেক আমান বান্না জানান, আছাদুজ্জামান কনক চিহ্নিত মাদক পাচারকারী। তার বিরুদ্ধে মাদক পাচার ও অস্ত্র আইনসহ ০৮ টি মামলা রয়েছে। স্থানীয় জোড়পুকুরিয়া বাজারে মাদক পাচার করা হচ্ছে মর্মে সংবাদ পেয়ে সেখানে অভিযান চালানো হয়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে আছাদুজ্জামান কনক পালিয়ে যাবার চেষ্টা করলে তাকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে পাওয়া যায় একটি দেশীয় তৈরী ওয়ান শুটারগান।

র‍্যাব সূত্রে জানা গেছে, অস্ত্র আইনে তার নামে একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলার আসামি হিসেবে তাকে গাংনী থানায় সোপর্দ করা হয়েছে।

মাসুদ রানা/বার্তা বাজারে/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো