মোংলায় বসুন্ধরা এলপিজি ফ্যাক্টরিতে বিস্ফোরণ

মোংলা বন্দরের শিল্প এলাকার বসুন্ধরা এলপিজি ফ্যাক্টরির স্টিম পাইপ বিস্ফোরণের ঘটনায় ৬ জন অগ্নিদগ্ধ হয়েছেন। আহতদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, শনিবার (৬ নভেম্বর) সন্ধ্যার দিকে বন্দরের দিগরাজ শিল্প এলাকায় অবস্থিত বসুন্ধরা এলপিজি ফ্যাক্টরির স্টিম পাইপ বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে সেখানে থাকা ৬ জন কম বেশি অগ্নিদগ্ধ হন। তাদেরকে সেখান থেকে সাথে সাথে খুলনা মেডিকেলে নেয়া হয়। আহতরা এখন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

খুমেকে ভর্তিরা হলেন, বাগেরহাটের মোংলার শেহলাবুনিয়ার মোঃ সাইফুল (৩০), বাগেরহাটের রামপালের ফয়লা বাজারের মোঃ তরিকুল ইসলাম (২৮) ও সোনাতুনিয়ার আজিম (৩১), পেড়িখালীর মোঃ ইমরান (২৯) ও হাসান শিকদার (২৮) এবং খুলনার বটিয়াঘাটা উপজেলার করেডডন এলাকার নুর আলম (২৬)।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম ইসলাম বলেন, খবর পেয়ে সেখানে এসআই লিটনকে পাঠানো হয়েছে। এসআই লিটন বলেন, আমরা বসুন্ধরা এলপিজির গেইটে অবস্থান করছি। গেইটে দায়িত্বরতরা কিছুই বলছেন না। তারা বলছেন আমরা কিছু জানিনা, স্যারদের সাথে কথা বলেন। তিনি আরো বলেন, ঘটনা ও আহতের বিষয়ে এখন পর্যন্ত কিছুই জানতে পারিনি।

মোংলা ফায়ার সার্ভিসের কর্মকর্তা রাকিব ও ইপিজেড ফায়ার সার্ভিস ইউনিটের কর্মকর্তা লিটন বলেন, আমরাও শুনেছি, তবে তারা আমাদেরকে কিছু জানায়নি। কারণ তাদের নিজস্ব অগ্নি নির্বাপণের ব্যবস্থা রয়েছে। তবে সেখানে কিভাবে কি হয়েছে তা আমরা কিছুই জানিনা।

কামরুজ্জামান জসিম/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো