মুখে কাপড় গুজে প্রবাসির স্ত্রীকে ধর্ষণ

রাজবাড়ী সদরে রাতের আধাঁরে ঘরে ঢুকে এক প্রবাসির স্ত্রীক ধর্ষণের ঘটনা ঘটেছে। রোববার (৭ নভেম্বর) রাতে রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ সাহাদাত হোসেন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এ ঘটনায় শনিবার ভুক্তভোগী নারী রিপন মণ্ডল (২৫) নামে এক যুবকের বিরউদ্ধে মামলা দায়ের করেন। রিপন উপজেলার চন্দনী ইউনিয়নের আজিজ মন্ডলের ছেলে।

দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারীর স্বামী গত দুই বছর ধরে সৌদি আরবে থাকেন। স্বামী বাড়িতে না থাকার সুযোগে মো. রিপন মণ্ডল শ্বশুরবাড়িতে আসা-যাওয়া করত এবং তাকে মাঝে মাঝে কুপ্রস্তাব দিত। ওই গৃহবধূ রিপনের কুপ্রস্তাবের কথা তার প্রবাসী স্বামী, শ্বশুর ও শাশুড়িকে জানান। তারা রিপন মণ্ডলের পরিবারকে বিষয়টি জানান। এতে রিপন মণ্ডল ক্ষিপ্ত হয়ে ওঠে।

গত ৩ নভেম্বর রাত ১২টার দিকে ওই সৌদি প্রবাসীর স্ত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরের বাথরুমে যান। এ সময় রিপন তার ঘরে প্রবেশ করে। এর পর ওই গৃহবধূ ঘরে প্রবেশ করলে রিপন তার মুখে কাপড় গুঁজে দিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই সৌদি প্রবাসীর স্ত্রীর গোঙানির শব্দ শুনে পাশের ঘরে থাকা শ্বশুর, শাশুড়িসহ লোকজন এগিয়ে এলে রিপন মণ্ডল দৌড়ে পালিয়ে যায়।

রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ সাহাদাত হোসেন বলেন, ভুক্তভোগী সৌদি প্রবাসীর স্ত্রী থানায় একটি মামলা করেছেন। ঘটনার পরিপ্রেক্ষিতে তাকে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। আসামি রিপন মণ্ডলকে গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত আছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো