নৌকা প্রার্থীর গাড়ি ভাংচুর, নৌকায় অগ্নি সংযোগ

দ্বিতীয় ধাপে কুমিল্লার তিতাস উপজেলার ৯ ইউনিয়নে আগামী ১১ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে কেন্দ্র করে সোমবার (৮ নভেম্বর) রাতে ভিটিকান্দি, নারান্দিয়া ও মজিদপুর ইউনিয়নে হামলা ভাংচুরের ঘটনা ঘটে।

ভিটিকান্দিতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী সাংবাদিক বাবুল আহমেদ অপর স্বতন্ত্র প্রার্থী (আনারস প্রতিক) মোঃ আবুল হোসেন মোল্লার নিজ গ্রামে নির্বাচনী প্রচারণা করতে গেলে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা গাড়িতে হামলা করে ভাংচুর করেছে বলে অভিযোগ উঠেছে।

রাত সাড়ে নয়টায় ভিটিকান্দি ইউনিয়নের মানিক কান্দি গ্রামের সাইফুল মেম্বারের বাড়ীর সামনে নৌকা প্রার্থীর গাড়ী ভাংচুরের ঘটনায় নৌকার প্রার্থী মোঃ বাবুল আহমেদ বলেন, আমি আমার লোকজন নিয়ে মানিক কান্দি গ্রামে নির্বাচনী প্রচারণা করতে গিয়ে রাস্তায় গাড়ি পার্কিং করে জনসংযোগ করতে গেলে আবুল হোসেন মোল্লার লোকজন আমার নির্বাচনী কাজে ব্যবহৃত গাড়িটি ভাঙচুর করে এবং ককটেল নিক্ষেপ করেন।

স্বতন্ত্র প্রার্থী আবুল হোসেন মোল্লা বলেন, ঘটনার সময় আমার লোকজন আমার বাড়ির ভিতরে ছিলো, তার প্রমাণ আমার সিসিটিভির ফুটেজ। তিনি পুলিশ প্রশাসনকে অনুরোধ করে বলেন, কারা এ ঘটনা ঘটিয়েছে তা সুষ্ঠু তদন্ত করে বের করার জন্য।

অপরদিকে উপজেলার নারান্দিয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুজ্জামান খোকার নির্বাচনী প্রচারের জন্য উপজেলার নারান্দিয়া ইউনিয়ন স্লুইজ গেইট সংলগ্ন একটি নৌকা পদর্শন করে রাখেন।

সোমবার গভীর রাতে নৌকাটিতে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাস্থলের পাশের দোকানী দুলাল বলেন, সোমবার গভীর রাতে কোন এক সময় রায়পুর-আসমানিয়া সড়কের উত্তর দিক থেকে আসা একটি মোটর সাইকেল দিয়ে ৩ জন এসে আগুন লাগিয়ে চলে যায়। তখন আমি আগুন নিবানোর চেষ্টা করি এবং যারা নৌকাটা এখানে সাজিয়ে রেখেছে তাদের খবর দেই, তারা খবর শুনে ছুটে আসে এবং আগুন নিয়ন্ত্রণ করেন।

কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে জানতে চাইলে তারা বলেন, নৌকার প্রতিপক্ষ ছাড়া আর কে করবে?

প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার সালাউদ্দিনকে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও ফোন রিসিভ করেনি ।

আসলাম/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো