মুন্সীগঞ্জে গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনের মতবিনিময়

মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার প্রাথমিক শিক্ষা বিভাগীয় কর্মকর্তাগণ এবং শিক্ষকদের সাথে মানসম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়ন সংক্রান্ত বিষয়ে প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো: জাকির হোসেন এমপির সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৮ নভেম্বর) বিকাল ৩ টায় মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলা পরিষদের অডিটোরিয়ামে জেলা প্রশাসক ও জেলা প্রাথমিক শিক্ষা পরিবারের আয়োজনে অতিরিক্ত জেলা প্রশাসক সিনহাশীষ দাস এর সভাপতিত্বে সিরাজদিখান প্রাথমিক শিক্ষা অফিসার মো: বেলায়েত হোসেনের সঞ্চালনায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো: জাকির হোসেন এমপি শিক্ষদের উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধুর কন্যা আমাকে জাতি গঠনের যে মহান দায়িত্ব অর্পণ করেছেন। আমি সেই দায়িত্ব পালন করে যাচ্ছি, শুধু আপনাদের সহযোগিতা প্রয়োজন।

এ-সময় উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক ইফতেখার হোসেন, সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহম্মেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম, মুন্সীগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: মাসুদ ভুইয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা আক্তার তুহিনসহ মুন্সীগঞ্জ জেলার ৬টি উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ও শিক্ষক ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

মিজানুর রহমান/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো