যাত্রীবাহী ট্রেনের বগি লাইনচুত্য, খুলনার সাথে বন্ধ যোগাযোগ

বেনাপোল থেকে ছেড়ে আসা খুলনাগামী ‘বেতনা কমিউটার ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়েছে। ফলে খুলনার সঙ্গে ঢাকার সব ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তবে এই ঘটনায় কোন হতাহতের কোন ঘটনা ঘটেনি।

শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে যশোর রেল স্টেশনে ৩ নম্বর লাইনে যাওয়ার সময়ে এই এ দুর্ঘটনা ঘটে। যশোর রেলওয়ে স্টেশনের স্টেশন মাষ্টার আয়নাল হোসেন বার্তা বাজার কে নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিকাল সাড়ে ৪ টার দিকে বেনাপোল থেকে ছেড়ে আসা খুলনাগামী বেতনা কমিউটার ট্রেনটি যশোর স্টেশনে পৌঁচ্ছালে প্রথম লাইন থেকে তৃতীয় লাইনে যাওয়ার সময়ে ট্রেনের দ্বিতীয় বগির কপলিংক ছিড়ে যায়। এতে ট্রেনটির বগি লাইনচ্যুত হওয়ার ঘটনা ঘটে। তবে এই ঘটনায় কোন হতাহত ঘটেনি। খবর পেয়ে সন্ধ্যায় দুর্ঘটনাকবলিত ট্রেনের বগি উদ্ধারে খুলনা থেকে রিলিফ ট্রেন রওনা হয়েছে। ট্রেন চলাচল স্বাভাবিক করতে ঘন্টা চারেক সময় লাগবে। লাইনচ্যুত হওয়ার সঠিক কারণ আমরা অনুসন্ধান করছি।

এদিকে লাইনচ্যুত হওয়া ট্রেনটির ৪টি বগি যশোর চাঁচড়া-দড়াটানা সড়কের উপর আটকে থাকায় থাকায় যশোর শহর থেকে চাচড়ায় চলাচলের সড়কও বন্ধ হয়ে গেছে। ফলে মুজিবসড়কে দীর্ঘ যানজট দেখা দিয়েছে।

এন্টনি দাশ অপু/বার্তা বাজার/শাহরিয়া

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো