শরণখোলায় সম্প্রীতি সমাবেশ ও র‌্যালি

বাগেরহাটের শরণখোলায় সাম্প্রদায়ীক সম্প্রীতি অক্ষুন্ন রাখতে ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল স্থরের মানুষের র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও থানা পুলিশের যৌথ আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

পরে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি সম্প্রীতি র‌্যালী বের করা হয়। সমাবেশ ও র‌্যালীতে ইমাম, পুরোহিত, শিক্ষক, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতা ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।

শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা খাতুনে জান্নাতের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, শরণখোলা থানার অফিসার ইন চার্জ মোঃ সাইদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, শরণখোলা প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন, হিন্দু, বৌদ্ধ-খৃষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি ও সাংবাদিক বাবুল দাস, রায়েন্দা কেন্দ্রিয় জামে মসজিদের খতিব মাওলানা মোঃ মনিরুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ প্রমুখ।

সভায় উপস্থিত সকলে শরণখোলার সাম্পদায়ীক সম্প্রীতি অক্ষুন্ন রাখতে সবাই নিজ নিজ অবস্থান থেকে কাজ করবেন বলে একমত পোষন করেন।

বাবুল দাস/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো