কুমারখালীতে যুবকের মরদেহ উদ্ধার

কুষ্টিয়া কুমারখালী উপজেলার ছেঁউড়িয়ার লালন শাহ মাজার মাঠ সংলগ্ন কালী নদী থেকে মিলপাড়া এলাকার মৃত আব্দুল ছাত্তারের ছেলে তারিফ হোসেন (৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) ভোর ৬ টার দিকে স্থানীয়রা কালী নদীতে লাশ ভেসে থাকতে দেখে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, ভোড়ে কালী নদীতে লাশ ভাসতে দেখে তারা কুমারখালী থানায় খবর দেন। প্রাথমিকভাবে মৃত আব্দুল ছাত্তারের স্ত্রী তার ছেলের পরনে থাকা প্যান্ট, বেল্ট ও পকেটে থাকা মানিব্যাগ দেখে লাশটি সনাক্ত করেন। ধারনা করা হচ্ছে ২/৩ দিন ধরে লাশটি নদীতে ডুবে ছিলো আজ ভেসে উঠেছে।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, সকালে স্থানীয়রা নদীতে লাশ ভাসতে দেখে আমাদেরকে জানালে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আনুমানিক ৩০ বছর বয়সী যুবকের লাশ ভাসমান অবস্থায় পাওয়া গেছে। লাশের পরিচয় পাওয়া গিয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সরকারি হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

মোশারফ হোসেন/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো