দ্রব্যমূল্যের উর্ধ্বগতি: রাজধানীতে বিএনপির লিফলেট বিতরণ ও প্রতিবাদ

রাষ্ট্রীয় অর্থনীতিতে দ্রব্য মূল্যের উর্ধগতি তথা কেরোসিন, ডিজেল, গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম অস্বাভাবিক বৃদ্ধি এবং গণপরিবহনে ভাড়া বৃদ্ধির প্রতিবাদ স্বরূপ বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) লিফলেট বিতরণ করে প্রতিবাদ জানিয়েছে।

সোমবার (১৫ নভেম্বর) বিকেল ৪ টায় রাজধানীর বিমানবন্দর সংলগ্ন হাজীক্যাম্প এলাকায় বিমানবন্দর থানা বিএনপির উদ্যোগে এই লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক ফেরদৌসী আহম্মেদ মিষ্টি, আহবায়ক সদস‍্য আলহাজ মাহফুজুর রহমান, আলাউদ্দিন সরকার টিপু, আফাজ উদ্দিন, বিমানবন্দর থানা (বিএনপির) সভাপতি জুলহাস পারভেজ মোল্লা, সাধারণ সম্পাদক মনির ভুইয়া, সাংগঠনিক সম্পাদক জালাল আহম্মেদ, যুবদলের সাধারণ সম্পাদক আলমগীর হোসেনসহ অন‍্যান‍্য নেতৃবৃন্দ।

বিএনপির পক্ষ থেকে জানানো হয়, দ্রব্য মূল্যের উর্ধ্বগতি জনজীবনে চরম নাভিশ্বাস হওয়ার প্রতিবাদে সারাদেশে লিফলেট বিতরণের কর্মসূচিত গৃহিত হয়। এই প্রতিবাদ চলমান থাকবে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো