জবিতে অনলাইনে ভর্তি আবেদন কার্যক্রম শুরু

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ০৪ (চার) বছর মেয়াদী স্নাতক সম্মান ও বিবিএ ১ম বর্ষে ভর্তির জন্য গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয় সমূহের সমন্বিত ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী যোগ্যতাসম্পন্ন শিক্ষার্থীদের নিকট থেকে অনলাইনে আবেদন শুরু হয়েছে।

১৫ নভেম্বর (সোমবার) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক আবেদনের কার্যক্রম উদ্বোধন করেন। আবেদন কার্যক্রম আগামী ২৫ নভেম্বর ২০২১ তারিখ রাত ১১.৫৯ পর্যন্ত চলমান থাকবে। যোগ্যতাসম্পন্ন শিক্ষার্থীরা অনলাইনে (http://admission.jnu.ac.bd) আবেদন করতে পারবে।

এসময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, ইনস্টিটিউটসমূহের পরিচালক, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় চেয়ারম্যান, পরিচালক(ছাত্র-কল্যাণ), পরিচালক (আইসিটি সেল) সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ভর্তির জন্য ‘A’, ‘B’ ও ”C’- প্রতিটি ইউনিটে আবেদন ফি ৬০০ টাকা। সংগীত, চারুকলা, নাট্যকলা, ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগে শুধুমাত্র ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহনের জন্য আবেদন করা যাবে। প্রতি বিভাগের জন্য ৬০০ টাকা আবেদেন ফি পরিশোধ করতে হবে।

মো.সুমন/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো