বিদ্যুৎস্পৃষ্টে বাবা-ছেলে নিহত

টাঙ্গাইল সদরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবা ছেলে-নিহত হয়েছেন। মঙ্গলবার (১৬ নভেম্বর) ভোর চারটায় উপজেলার ঘারিন্দা ইউনিয়নের গোসাই-জোয়াইর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, ওই গ্রামের মৃত মাইন উদ্দিনের ছেলে আইনউদ্দিন (৬৫) ও তার ছেলে আনোয়ার হোসেন (৩৩)। আইনউদ্দিন কৃষি কাজ করতেন ও আনোয়ার ব্যাটারি চালিত অটোরিক্সা চালাতেন।

ঘারিন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ জানান, আনোয়ার হোসেন গতকাল নতুন একটি ব্যাটারি চালিত অটোরিক্সা কিনেন। রাতে তার বাড়িতেই চার্জ দিয়ে রাখেন। ভোর চারটায় ব্যাটারি চালিত অটোরিক্সার চার্জার খুলতে গেলে আনোয়ার হোসেন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে।

তিনি আত্মচিৎকার করলে তার বাবা আইনউদ্দিন গিয়ে তাকে স্পর্শ করলে তিনিও বিদ্যুৎ স্পৃষ্ট হন। দু’জনের আত্মচিৎকারে আনোয়ার হোসেনের মা গিয়ে বিদ্যুতের মেইন লাইন বন্ধ করে দেন। পরে তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কয়েক মাস আগেও ওই লিকেইজ তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়েছিলো। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বাদ যোহর তাদের নামাজে জানাযা শেষে দাফন করা হবে।

হাসান সিকদার/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো