মাছের পানি ফেলার সময় বাড়ির মালিকের মৃত্যু

নাটোরের গুরুদাসপুরে মাছ ধোয়া পানি ফেলতে গিয়ে ছাদ থেকে পড়ে সাইফুল ইসলাম (৫৫) নামের এক বাড়ির মালিকের করুণ মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুর ১২ টার দিকে গুরুদাসপুর পৌরসদরের উত্তরনাড়িবাড়ী মহল্লায় ওই ঘটনা ঘটেছে।

নিহত সাইফুল ইসলাম উত্তরনাড়িবাড়ী মহল্লার মৃত রজব আলীর ছেলে। তার স্ত্রী রুবিনা পারভীন স্থানীয় বেগম রোকেয়া গার্লস স্কুলের শিক্ষক।

প্রত্যক্ষদর্শী উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান রোকসানা আক্তার জানান, নিহত সাইফুল ইসলাম তার প্রতিবেশি। তার স্ত্রী বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার ডিউটি করতে যাওয়ায় মঙ্গলবার দুপুরে বাড়ির ছাদে রান্না করছিলেন তিনি। একপর্যায়ে মাছ ধোয়া পানি ছাদ থেকে ফেলতে গিয়ে ভারসাম্য হারিয়ে নিচে পড়ে যান।

এসময় স্থানীয়রা সাইফুলকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সঞ্চিতা রানী তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুল মতিন জানান, ছাদ থেকে পড়ে সাইফুল নামের এক ব্যাক্তির মৃত্যুর কথা তিনি শুনেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

মেহেদী হাসান তানিম/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো