পটুয়াখালীতে ইউপি চেয়ারম্যানের স্ত্রীর নির্যাতনের শিকার শিশু

পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের বির্তকিত চেয়ারম্যান মোঃ মনির রহমান মৃধার স্ত্রী মোসাঃ আকলিমা বেগম (৩৫), মেয়ে মোহনা আক্তার (১৬) এর শিশু মুনিয়াকে (১৪) শারীরিক ও মানসিক নির্যাতন এবং হুমকির অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১৬ নভেম্বর) এ বিষয়ে বাদী হয়ে পটুয়াখালী সদর থানায় একটি লিখিত অভিযোগ দেন। মুনিয়া শহরের আলাউদ্দিন শিশু পার্ক এলাকার পালক পিতা নাছিম মিয়ার মেয়ে।

অভিযোগ সূত্রে জানা গেছে, শিশু মুনিয়া কমলাপুর ইউনিয়নের চেয়ারম্যান মনির হোসেন মৃধার বাসায় কাজ করত। মুনিয়াকে প্রায় দিনই চেয়ারম্যানের বউ ও মেয়ে শারীরিক ও মানসিক নির্যাতন করত।

এক পর্যায়ে মুনিয়া তাদের বাসায় কাজ করবে না বলে সিদ্ধান্ত নেয়, একথা জানতে পেরে চেয়ারম্যানের বউ ও মেয়ে মিলে মুনিয়ার উপর শারীরিক ও মানসিক নির্যাতন করে বস্তার ভেতর ভরে নদীতে ফেলার চেষ্টা করে।

পরে মুনিয়ার ডাক চিৎকারের ফলে রক্ষা পান। ১৬ নভেম্বর বিকাল ৪ টার দিকে শিশু মুনিয়া শহরের স্বনির্ভর রোডস্থ পদ্মা অয়েল মিলসের পাকা রাস্তার সামনে গেলে চেয়ারম্যানের বউ আকলিমা বেগম এলোপাথাড়ি ভাবে মারতে থাকে। পরে এলাকার লোকজন এগিয়ে আসলে লোকজনের সামনে খুনের ভয়ভীতি দেখিয়ে চলে যায়।

এবিষয়ে চেয়ারম্যান মনির হোসেন মৃধা জানান, এটা আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র, আমরা কোন নির্যাতন করিনি এবং আমরাও মুনিয়ার বিরুদ্ধে অভিযোগ দিয়েছি।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মনিরুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো