খালেদা জিয়া জীবন মৃত্যুর সন্ধিক্ষণে: ফখরুল

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া জীবিন মৃত্যুর সন্ধিক্ষণে সংগ্রাম করছেন বলে মন্তব্য করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিএনপি আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

ফখরুল বলেন, এভারকেয়ার হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন— তারা প্রাণপণ চেষ্টা করছেন। উনার অসুখ এমন পর্যায়ে পৌঁছেছে যে, দেশের বাইরে চিকিৎসা করানো খুব জরুরি। ডাক্তাররাই বলছেন, খালেদা জিয়াকে বিদেশে পাঠালে তিনি সুস্থ হবেন। এটি চিকিৎসকরা আশা করেন। দেশে যে ধরনের চিকিৎসার ব্যবস্থা আছে, তা তার জন্য যথেষ্ট নয়। হাসপাতাল কর্তৃপক্ষ বলছে- উনার (খালেদা জিয়া) অসুখগুলো সারিয়ে তুলতে তাদের পুরোপুরি সক্ষমতা নেই।

তিনি আরও বলেন, বিদেশে চিকিৎসাটা বড় জরুরি। এ কথা বারবার বলা হয়েছে। আজকে অন্যান্য দলও বলছে, সবাই বলছে। কিন্তু আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের নেত্রী এ আহ্বানে সাড়া দিচ্ছেন না।

সরকারের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, অবিলম্বে খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর ব্যবস্থা করুন। তার জীবন রক্ষা করুন। এর সঙ্গে রাজনীতিকে নিয়ে আসবেন না।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো