ঘুমের ওষুধ খেয়ে আইসিইউতে এমপি আয়েনের স্ত্রী পলি

রাজশাহী-৩ সংসদীয় আসনের এমপি আয়েন উদ্দিনের স্ত্রী এলিনা আক্তার পলি একসাথে প্রায় ২০টি ঘুমের ওষধ খেয়েছেন। তিনি এখন রাজশাহী মেডিকেল কলেজ হাসপারালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দিনগত গভীর রাতে পলিকে হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে পাঠানো হয় আইসিইউতে।

বিষয়টি নিশ্চিত কররে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, রাত পৌনে ১২টার দিকে তাকে রামেক হাসপাতালে আনা হয়। প্রথমে তাকে হাসপাতালের মেডিসিন বিভাগের ৩৮ নম্বর ওয়ার্ডে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় পরে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে। এখন তিনি সেখানেই চিকিৎসাধীন।

তিনি আরও জানান, তিনি একসঙ্গে প্রায় ২০টির মতো রিভোট্রিল জাতীয় ঘুমের ওষুধ খেয়েছিলেন। তবে একসঙ্গে এতগুলো ঘুমের ওষুধ খাওয়ার কারণ জানা যায়নি। এখনো তিনি ঘুমাচ্ছন্ন রয়েছেন। তার এখন পর্যাপ্ত বিশ্রামের প্রয়োজন। তবে তিনি আশঙ্কামুক্ত।

এ বিষয়ে যোগাযোগের চেষ্টা করেও এমপি আয়েন উদ্দিন ও তার ব্যক্তিগত সহকারীর ফোনে পাওয়া যায়নি।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো