অনশনের নামে অরাজকতা হলেই ব্যবস্থা: বিএনপির প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি ঘোষিত কর্মসূচি গণঅনশনের নামে রাস্তায় নেমে কেউ কোনো অরাজক পরিস্থিতির সৃষ্টি করলেই ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তবে বিএনপির এই কর্মসুচির ব্যাপারে তার কোনো মন্তব্য নেই বলেও জানান।

শুক্রবার (১৯ নভেম্বর) রাজধানীর পূর্ব রাজাবাজার এলাকায় নাজনীন স্কুলের মাঠে ৯৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সব ইউনিটের সম্মেলন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এসময় খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, আইনের ধারা অনুযায়ী শাস্তি স্থগিত রেখে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। বিদেশের যাওয়ার বিষয়ে আইনমন্ত্রী আইনের ব্যাখ্যাও দিয়েছেন। খালেদা জিয়া ভালো চিকিৎসা পান, সুস্থ হোক আমরাও সেটা চাই। তবে দেশের প্রচলিত যে আইন রয়েছে তার বাইরে গিয়ে কিছু নয়।

প্রসঙ্গত, খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমতি ও মুক্তির দাবিতে শনিবার দলের পক্ষ থেকে এই গণঅনশন কর্মসূচির আহ্বান করা হয়।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো