খালেদার চিকিৎসা হয়না কিন্তু ফাঁসির আসামির বিয়ে হয়: আ স ম রব

সরকার খালেদা জিয়ার চিকিৎসার সুযোগ দিচ্ছে না কিন্তু জেলখানায় ফাঁসির আসামিকে বিয়ে পড়ানোর সুযোগ দিচ্ছেন বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম রব। দেশবাসী এই সরকারের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসে উঠেছে বলেও তিনি মন্তব্য করেছেন।

শনিবার (২০ নভেম্বর) রাজধানীর নয়পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে আয়োজিত গণঅনশনে উপস্থিত হয়ে তিনি এ কথা বলেন।

আ স ম রব বলেন, ফাজলামির একটা সীমা আছে। আওয়ামী লীগ সারাজীবন ক্ষমতায় থাকতে পারবে না। সরকার আইনের দোহাই দেখাচ্ছে। সরকার চাইলে পারে না এমন কোনো কাজ নেই। আসলে খালেদা জিয়াকে তারা চিকিৎসা করাবে না, কারণ সরকার খালেদা জিয়াকে ভয় পায়।

তিনি বলেন, এই সরকার ১৭ কোটি মানুষকে বন্ধক রেখেছে। মাথাপিছু লাখ টাকা ঋণ। দুর্নীতি আর লুটপাট করবেন আপনারা আর ঋণের বোঝা বহন করবে জনগণ। তা হতে পারে না। অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে চিকিৎসার ব্যবস্থা করুন। আর যদি তা না করেন, তাহলে এই সরকারকে চরম মাশুল দিতে হবে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো