লক্ষ্মীপুরে হিন্দু-মুসলিম সম্প্রীতি সমাবেশ

“মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এ প্রতিপাদ্যে লক্ষ্মীপুরে হিন্দু-মুসলিমের মধ্যে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে সদর মডেল থানার আয়োজনে ‘১নং বিট পুলিশিং কার্যালয়’ প্রাঙ্গণে এ সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার ডক্টর এ এইচ এম কামরুজ্জামান। অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি— নাথের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. মিমতানুর রহমান, লক্ষ্মীপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মাঈন উদ্দিন পাঠান, সোনা মিয়া ঈঁদ গা জামে মসজিদের ইমাম মাওলানা মো. আজিজুর রহমান, চকবাজার জামে মসজিদের ইমাম মাওলানা হারুনুর রশিদ, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি শংকর মজুমদার ও হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি এডভোকেট রতন লাল ভৌমিক।

বক্তরা বলেন, একজন শিক্ষিত মানুষ, ভালো মানুষ ও মার্জিত মানুষ কখনও ধর্ম নিয়ে বাড়াবাড়ি করবে না। আদিকাল থেকেই সব ধর্মের মানুষ একসাথে বসবাস করে আসছে এদেশে। সুখ-দুঃখে সবাই সবার পাশে থেকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাচ্ছে।

একটি গোষ্ঠী বিভিন্ন সময় এ দেশের সম্প্রীতি নষ্ট করতে পায়তারা করে আসছে। গুজব রটিয়ে অন্য ধর্মের মানুষের জানমালের ক্ষয়ক্ষতি করে। ধর্ম নিয়ে বাড়াবাড়ি না করতে সকলকে নিষেধ করেছেন পুলিশ সুপার কামরুজ্জামান।

শাকের মোহাম্মদ রাসেল/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো